Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার শিবগঞ্জে নাগর নদী থেকে বালু তোলার সময় ২ শ্রমিকের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ৬:৩৮ পিএম

শুক্রবার দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নে নাগর নদী থেকে বালু তুলতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এরা হলেন- খায়রুল (২৮) ও মোশারফ (২০)। তাদের বাড়ি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বানিয়াচাপর গ্রামে।
পুলিশ জানায়, দক্ষিন ছাতরা গ্রামের কাজীপাড়া মসজিদের নিকট নাগর নদীতে বোরিং করে একই এলাকার নাছির উদ্দিন নামে এক বালু ব্যবসায়ির নিযোজিত শ্রমিকরা বালু তুলছিলো। ১৫/২০ ফুট বোরিং করে সেখানে মেশিন নামিয়ে বালু তোলা হচ্ছিল। এসময় পাইপে সমস্যা হওয়ায় এক শ্রমিক বালির গর্তে নেমে অসুস্থ হয়ে পড়ে। পরে অপর একজন শ্রমিক তাকে উদ্ধার করতে নীচে নামলে ওপরের বালুর চাপ ধ্বসে দু’জনই আটকা পড়ে গর্তেও ভিতরে সৃষ্ট মিথেন গ্যাসে দম বন্ধ হয়ে মারা যায়।
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুই ও শ্রমিককে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ