Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কঙ্গনা রানৌতের পাশে বিদ্যা বালান

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

হৃত্বিক রোশনের সঙ্গে আইনি বিবাদে কঙ্গনা রানৌত যদি বলিউডে একেবারে একা হয়ে যান তাহলে তার দায়ভার পুরোপুরিই তার। তার দুর্মুখ চরিত্র আর কাউকে ছাড় না দেয়ার ধাত তাকে মুম্বাই চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন শিবিরে এক ত্রাসে পরিণত করেছে।
একটা সময় গেছে যখন তার সবচেয়ে বেশি সমর্থন প্রয়োজন ছিল তখন দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়ারা চুপ থাকার অবস্থান নিয়েছিল, অথচ তাদের বক্তব্য বা সমর্থন কঙ্গনাকে সাহস জোগাতে পারত। ঠিক এমনই এক সময়ে বিদ্যা বালান পরোক্ষভাবে হলেও তাকে সমর্থন দিয়েছেন।
বিদ্যা তার আসন্ন ‘তিন’ চলচ্চিত্রের ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে নিজের অধিকার প্রতিষ্ঠার জন্য কঙ্গনার প্রয়াসের প্রশংসা করেছেন, তবে তিনি মূল ব্যাপার আর হৃত্বিক রোশনের নাম উল্লেখ করেননি।
সপ্তাহখানেক আগে অমিতাভ বচ্চন বাহ্যিকভাবে কঙ্গনাকে হৃত্বিকের সঙ্গে বিরোধের ব্যাপারে আশ্বস্ত করেছেন।
বচ্চন পরিবারের ঘনিষ্ঠ সূত্র বলেছে, “বচ্চন সাহেবের পদক্ষেপের পর পুরো চলচ্চিত্র অঙ্গন কঙ্গনার পক্ষে উঠে দাঁড়িয়েছে। বিদ্যা প্রকাশ্যে সমর্থন দেয়ার পর আশা করা যায় অন্য অভিনেত্রীরাও এগিয়ে আসবেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা রানৌতের পাশে বিদ্যা বালান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ