Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৭ দিন পর এমপি প্রার্থী মিন্টুর জামিন

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গ্রেফতারের ১৭ দিন পর একাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে জামিন দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন আগামী ৬ মার্চ পর্যন্ত তাকে অন্তবর্তীকালীন জামিন দেন।
আসামির আইনজীবি ও জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুুন্নু এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যায় শফিকুল ইসলাম মিন্টু জামিনে মুক্ত হয়েছেন।
এদিকে, জেলগেট থেকে বের হওয়ার পর জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেনের নেতৃত্বে জাসদের জেলা-উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা মিন্টুকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, জাসদ নেতা ও প্রেসক্লাব ময়মনসিংহ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. শামসুল আলম খান, ফুলবাড়ীয়া জাসদের সভাপতি আব্দুর রহমান সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. হেলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার, খলিল মাস্টার, মেছের আলী, ইব্রাহীম খলিল, আইয়ুব আলী, মাহবুবুর রহমান মাহবুবসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ