Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে অপহরণকারী চক্র গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নগরীর ছিনতাই ও অপহরণকারী সংঘবদ্ধ চক্রের সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করেছে অপহরণ হওয়া ফয়সালকে। গতকাল দুপুরে আরএমপির সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার জানান, গত সোমবার দুপুরে এয়ারপোর্ট থানাধীন চন্দ্রপুকুর এলাকার মো. ফয়সাল আহমেদকে (১৮) অপহরণ করে আটকে রেখে মোবাইলে তার পিতার কাছে বিকাশের মাধ্যমে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। খবর পেয়ে শাহমখদুম থানা পুলিশ অভিযান চালিয়ে শাহমখদুম থানাধীন নওদাপাড়াস্থ এলাকা হতে অপহৃত ফয়সালকে উদ্ধার এবং জুবেল ও তানভীরকে আটক করে।
তাদের দেয়া তথ্য মতে উক্ত ঘটনার সাথে জড়িত বাকি চার জনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা ছিনতাই ও অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। আটককৃতরা উল্লাস হোসেন জুবেল (১৯), তানভীর আহমেদ (১৯), রাজু আহমেদ (২৪), জামিল হোসেন (১৯), বিজয় (২০), রায়হান ইসলাম (২০)। এ ব্যাপারে শাহমখদুম থানায় একটি মামলা রুজু হয়েছে এবং আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশ কমিশনার বলেন মাদক, জঙ্গিবাদ, ছিনতাই, অপহরণ ও সাইবার ক্রাইমসহ বিভিন্ন ধরনের অপরাধ দমনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সর্বদা তৎপর রয়েছে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য উপস্থিত সাংবাদিকবৃন্দকে আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী চক্র গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ