Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় মহিলা হ্যান্ডবল শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


এক্সিম ব্যাংক জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার খেলা শুরু হয়েছে। গতকাল খেলা শুরু হলেও টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হবে আজ। সকাল ১১টায় শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। এসময় বিশেষ অতিথি থাকবেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মো: হায়দার আলী। উপস্থিত থাকবেন হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নুরুল ফজল বুলবুল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর সহ অন্য কর্মকর্তারা। কাল প্রথম দিন শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ছয়টি ম্যাচ মাঠে গড়ায়। সকালের দিনের প্রথম ম্যাচে ঢাকা ১৮-৭ গোলে বান্দরবানকে, দ্বিতীয় ম্যাচে দিনাজপুর ১৩-৩ গোলে ফেনীকে, তৃতীয় খেলায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ২৪-০৪ গোলে গোপালগঞ্জকে ও চতুর্থ ম্যাচে জামালপুর ৩৩-৫ গোলে ফরিদপুরকে হারায়।
বিকেলে অনুষ্ঠিত দিনের পঞ্চম ম্যাচে বান্দরবান ২১-৪ গোলে নড়াইলকে এবং শেষ ম্যাচে নওগাঁ ২৮-৪ গোলে ফেনীকে হারিয়ে শুভ সূচনা করে। আগামী শুক্রবার শেষ হওয়া এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে ১৪টি দল। এরা হলো- ফেনী জেলা, জামালপুর, নঁওগা, নড়াইল, ঢাকা, পঞ্চগর, গোপালগঞ্জ, ফরিদপুর, দিনাজপুর, কুষ্টিয়া, বান্দরবান জেলা, বাংলাদেশ পুলিশ, বিজেএমসি ও বাংলাদেশ আনসার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ