Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনগণের স্বার্থে নিজ বাড়ির দেয়াল নিজেই ভেঙেছেন ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ২:০৯ পিএম

ভোলার পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান ভোলা খাল সংরক্ষণ ও খালপাড়ে বাইপাস সড়ক (ওয়াকওয়ে) নির্মাণের জন্য নিজের বাড়ির দেয়াল নিজে ভেঙে দিয়েছেন জনগণের স্বার্থে।
সোমবার দুপুরে শহরের উকিলপাড়া টাউন স্কুলের সামনে থেকে বাইপাস সড়ক নির্মাণ শুরু করা হয়। এসময় তিনি নিজেই নিজের বাড়ির দেয়াল ভেঙে বাইপাস সড়কের জন্য যায়গা ছেড়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন মেয়র।
এ এসময় মেয়র জানান, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের সহায়তায় ভোলার খাল সংরক্ষণে ৩২ কোটি এবং বাইপাস সড়ক নির্মাণে ৫ কোটি টাকার প্রকল্প অনুমোদন হয়। ইতোমধ্যে এর কাজ শুরু হয়েছে।
ভোলা শহরের যুগিরঘোল হাসপাতাল ব্রিজ থেকে বাংলাস্কুল ব্রিজ পর্যন্ত খালের উভয়পাড়ে দৃষ্টিনন্দন ওয়াকওয়ে নির্মাণ করা হবে। এজন্য খালের দুইপাড়ে অবস্থিত যাদের স্থাপনা খালের মধ্যে পড়ছে খালের নাব্যতা ফিরিয়ে আনতে ও শহরের সৌন্দর্য বৃদ্ধির জন্য তা সরিয়ে নিতে হবে। এ জন্য আমি আগে আমার বাসার পাশের যায়গা ছেড়ে দিয়েছি। যাতে করে খালের দুই পারের বাসিন্দার যায়গাগুলো ছেড়ে দেয়। এসময় তিনি ভোলা খালের নাব্যাতা ফেরাতে ও সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র মনিরুজ্জামান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ