Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের সাথে আরএমপি কমিশনারের মতবিনিময়

রাবি সংবাদাদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে আরএমপি কমিশনারের কার্যালয়ে এ মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, নগরীর বোয়ালিয়া থানার ডিসি অমিত জাফর, মতিহার থানার ডিসি সাজিদ হোসেন, এসি আবু আহমদ আল মামুন, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. ইফতেখায়ের আলম, এসি (মতিহার) সামসুল আজম, হাবিবুর রহমান, রাবি প্রেসক্লাবের সভাপতি মানিক রাইহান বাপ্পী ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জয়, সাবেক সভাপতি রবিউল ইসলাম তুষারসহ ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার (বিপিএম) বলেছেন, রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) ক্যাম্পাসকে মাদকমুক্ত করা হবে। ক্যাম্পাসে কিছু মাদক ব্যবসায় জড়িত ও ইয়াবা সেবনকারী রয়েছে। সেগুলো চিহ্নিত করা হচ্ছে। মাদক ব্যবসার সঙ্গে জড়িত যতই প্রভাবশালী বা সরকার দলীয় ছাত্রসংগঠনের লোক হোক না কেন ? কাউকেই ছাড় দেয়া হবে না। এক্ষেত্রে সবার সম্মিলিত সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগীতার করার আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের সাথে আরএমপি কমিশনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ