Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলিক ও ধর্মীয় অধিকার প্রতিষ্ঠায় কাজ করছে ইসলামী আন্দোলন

মোসাদ্দেক বিল্লাহ মাদানী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, দেশে মানুষের মৌলিক ও ধর্মীয় অধিকার আজ ভুলুণ্ঠিত। ৯৫ ভাগ মুসলমানের এদেশে নির্বাচনকে কেন্দ্র করে মানুষের মৌলিক ও ধর্মীয় অধিকার ক্ষুন্ন করেছে দলীয় ক্যাডাররা। হাতপাখায় ভোট দেয়ায় নানাভাবে জুলুমের শিকার হয়েছেন অনেকে। তিনি বলেন, সরকার নির্বাচনে ভোট জালিয়াতি করেছে। মানুষ নিজের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। ভোট দিতে পারলে বুঝা যেত কে কত ভোট পেয়েছে। আওয়ামী লীগ শিকার না করলেও দেশবাসি প্রত্যক্ষ করেছে নির্বাচনের নামে তামাশা। আমরা এ বিষয়ে আল্লাহর কাছে বিচার দিয়ে রাখলাম। মনে রাখতে হবে ক্ষমতা কারো জন্য চিরস্থায়ী নয়।
গতকাল বিকেলে রাজধানীর জুরাইনস্থ একটি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা-৪ আসনের নির্বাচন পরবর্তী পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের শ্যামপুর থানা সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মুহা. বেলাল হোসাইন আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় আরো বক্তব্য রাখেন শ্রমিকনেতা আলহাজ আবু তাহের, যুবনেতা হুমায়ূন কবীর, আজিজুল হক আজিজ, সুলতান আহমদ খান, মাওলানা শেখ রশিদ আহমদ প্রমুখ।
প্রিন্সিপাল মাদানী আরো বলেন, ইসলামী আন্দোলন নির্বাচনকে জিহাদের অংশ হিসেবে নিয়ে ইসলামী শাসন প্রতিষ্ঠায় কাজ করছে। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠাই এর মূল লক্ষ্য। কাজেই ইসলামী শাসন প্রতিষ্ঠার এই সংগ্রাম চলবে।



 

Show all comments
  • md a rahman ১৪ জানুয়ারি, ২০১৯, ৮:০৮ এএম says : 0
    Right
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মীয় অধিকার প্রতিষ্ঠায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ