Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের ফুলেল শুভেচ্ছা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ৫:২৬ পিএম

হ্যাট্রিক বিজয়ের পর চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতারা। শনিবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তারা।
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে আওয়ামী লীগ নেতারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী ,আ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, শফর আলী, শেখ মোহাম্মদ ইসহাক, আবদুচ ছালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, আ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
সাক্ষাৎকালে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের ১৬টি আসনে নৌকার মার্কা প্রাথীকে বিজয়ী করার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতৃবন্দকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, বঙ্গবন্ধু তিলে তিলে এই আওয়ামী লীগকে গড়ে তুলেছেন। তারই ধারাবাহিকতায় বর্তমানে আওয়ামী লীগ এই পর্যায়ে এসেছে। জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়া। আমাদের কাজ হচ্ছে জাতি পিতার স্বপ্নকে পূরণ করা। আওয়ামী লীগের পরিক্ষীত কর্মীরাই ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তুলবে এটি আমার প্রত্যাশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভেচ্ছা

৯ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ