Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে অপহৃত কিশোরী উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চাঁদপুর মডেল থানা পুলিশ কল্যাণী মজুমদার গুঞ্জন (১৫) নামে কিশোরীকে অপহরণ হওয়ার ৩ মাস ২০ দিন পর উদ্ধার করেছেন। এই ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়–য়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরী ও অপসাহাকে গ্রেফতার করে চাঁদপুরে নিয়ে আসে।

অপহৃতা কল্যাণী মজুমদার গুঞ্জন চাঁদপুর শহরের পুরানবাজার নিতাইগঞ্জ রোডের গৌতম মজুমদারের কন্যা। সে পুরানবাজার মধুসুদন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। গ্রেফতার হওয়া অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে।
চাঁদপুর মডেল থানা পুলিশ সাংবাদিকদের জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর ওই কিশোরী বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপুসাহাসহ তার সঙ্গীয়রা ওই কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় ওই কিশোরীর বাবা গৌতম মজুমদার তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে মর্মে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপুসাহাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়–য়া বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে অপহৃত কিশোরী উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ