Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মিউজিক ভিডিওতে নতুন সালমা

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্লোজআপ তারকা কণ্ঠশিল্পী সালমা নতুন চমক নিয়ে আসছেন। তার গাওয়া নতুন একটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম। সেখানে মডেল হিসেবে দেখা যাবে মিষ্টি হাসির এই গায়িকা সালমা কে। দুইদিন ধরে এফডিসির ৩ নাম্বার ফ্লোরে ৫টি সেট ফেলে ব্যয়বহুল মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন সালমা। মিউজিক ভিডিওতে দেখা যাবে ৫টি গেটাপে নতুন এক সালমা কে। এর আগে কখনও সালমাকে এই রকম গø্যামার কখনও ভিডিওতে দেখা যায়নি।
‘হায়রে পরানের বন্ধু’ শিরোনামের গানটির ভিডিওতে দর্শক সালমাকে দেখবেন লাস্যময়ী রুপে। কিন্নরী কণ্ঠের জাদুতে তিনি অনেক আগেই বাজিমাত করেছেন। এবার তার জমকালো উপস্থিতি মুগ্ধ করবে দর্শকদের- এমনটাই জানালেন মিউজিক ভিডিওটির পরিচালক জিয়াউদ্দিন আলম।
আর এ প্রসঙ্গে সালমা বলেন, ‘গানটি তৈরি হয়েছে মিউজিক ভিডিও নির্মাণের জন্য। তাছাড়া শ্রোতারা এখন গান শোনার সাথে সাথে দেখতেও পছন্দ করেন। সেজন্যই নিজ উদ্যোগে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছি। আগামী ঈদে এটি আমার নিজস্ব ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন টিভি চ্যানেলেও প্রকাশ হবে। এটি দর্শক-শ্রোতাদের জন্য আমার ঈদের চমক। সালমা জানালেন, এই গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন শওকত আলী ইমন। রামিম রাজ কস্টিউম আর হাবিবের কোরিওগ্রাফি, হৃদয় সরকারের চিত্রগ্রহণে ভিডিওটি নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম।
এদিকে, গেল মাসের শেষের দিকে প্রকাশ পায় সালমার ‘আমার মনের ছোট্ট ঘরে বৃষ্টি ভাইঙ্গা পড়ে’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে মডেল হিসেবে ছিলেন সুজানা এবং রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিউজিক ভিডিওতে নতুন সালমা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ