Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে ভাতিজার হাতে চাচা খুন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ৭:৩৬ পিএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজা আরিফ হোসেনের লাঠির আঘাতে প্রাণ গেল চাচা দুলাল মিয়ার। বুধবার দুপুরে মাইজদী গুডহিল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চাচার মৃত্যু হয়। এরআগে সকালে চর পানাউল্যা গ্রামে এই হামলার ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া (৫০) মৃত মোজাস্বর আলীর ছেলে। আরিফ হোসেন (২২) নিহতের ভাই মহিন উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজের ভাইয়ের সাথে জায়গা পরিমাপ করছিল দুলাল। এসময় জায়গা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবির্তকের ঘটনা ঘটে। এর একপর্যায়ে আরিফ তার চাচা দুলালের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মাথা পেটে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জেলা শহর মাইজদীর গুডহিল হাসপাতালে ভর্তি করলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় অভিযুক্ত আরিফকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ