Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শপথ নিয়েছি-জনগণের সাথে থাকবো, আরো কাজ করবো -কাদের

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ৪:০৩ পিএম
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শপথ নিয়েছি, আমরা মানুষের পাশে থাকবো, মাটির কাছে থাকবো। আরো কাজ করবো।
আজ বুধবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মন্ত্রিসভার সদস্যদের শ্রদ্ধা নিবেদন শেষে একথা বলেন ওবায়দুল কাদের
 
তিনি বলেন, জাতির পিতার রাজনীতি ছিলো মানুষের প্রতি, অক্ষয় ভালোবাসা এবং আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনার রাজনীতিও মানুষের প্রতি অকৃত্রিম ভালোবাসা। আজ জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে এসেছি এবং এই শপথ নিয়েছি, আমরা মানুষের পাশে থাকবো, মাটির কাছে থাকবো। জনগণের সাথে থাকবো এবং আরো কাজ করবো।
 
কাদের বলেন, নতুনরাই চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবে। আমাদের নেত্রী যে নতুন মুখ নিয়ে কেবিনেট গঠন করেছেন, তিনি তার অভিজ্ঞতা থেকে এই উপহার দিয়েছেন জাতিকে। তিনিই জানেন, কাকে কোথায় কোন পদে দিলে পারফরম্যান্সটা সঠিক হবে এবং প্রমিজের (প্রতিজ্ঞা) ওপর ডেলিভারি করতে পারবে। নতুন মন্ত্রীরা নির্বাচনি ইশতেহার যথাযথভাবে বাস্তবায়ন করতে পারবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী। 
 
কাদের বলেন, বাসে করে এসে আমরা খুব এনজয় করেছি।
 
খুব ভাল লেগেছে। অনুভূতিটাই ছিল আলাদা যেহেতু আমার বঙ্গবন্ধুর মাজারে এসেছি, জাতির পিতার মাজারে শ্রদ্ধা নিবেদন করতে এসেছি-এই অনুভূতিটাই একটা আলাদা অনুভূতি।
এর আগে, দুপুর সাড়ে ১২টায় প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান শেখ হাসিনা ও নতুন মন্ত্রিসভার সদস্যরা।


 

Show all comments
  • jack ali ৯ জানুয়ারি, ২০১৯, ৯:৫১ পিএম says : 0
    Magic stick ---enforce disappearance--
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ