Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চৌদ্দগ্রামে সাংবাদিক আকতারুজ্জামানের বাবার ইন্তেকাল

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

দৈনিক ইনকিলাবের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা মো. আকতারুজ্জামানের বাবা মো. সামছুজ্জামান (৮০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার ভোরে বাতিসা ইউনিয়নের সোনাপুর গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি চার ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। বিকেলে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বিপুল সংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন।

সাংবাদিক আকতারুজ্জামানের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক এমপি ডা: সৈয়দ আবদুল্লাহ মো. তাহের, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এইচএনএম শফিকুর রহমান, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা বিএনপির আহবায়ক মো. কামরুল হুদা, উপজেলা জাতীয় পার্টির সভাপতি খায়েজ আহমদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা বিএনপির সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলমসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ