Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে প্রকাশ্যে গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর ইস্কাটন রোডে সাহিদুল্লাহ (৪৫) নামে এক কাপড় ব্যাবসায়ীকে প্রকাশ্যে গুলি করে টাকার একটি ব্যাগ ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত সাহিদুল্লাহকে সন্ধ্যার পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুই হাতে ও পায়ে ৪টি গুলিবিদ্ধ হয়েছে বলে চিকিৎসকরা জানান।

সাহিদুল্লাহর পরিচিত খোরশেদ আলম বলেন, গতকাল বিকেলে মতিঝিল থেকে রিকসায় করে ইস্কাটনে যাওয়ার পথে জনকণ্ঠ ভবনের সামনে ৩টি মোটরসাইকেলে ৬জন ব্যক্তি সহিদুল্লার গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা এলোপাতারি গুলি করে তার কাছ থেকে একটি টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে তিনি নিজে স্থানীয় একটি ক্লিনিক ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি হন। সহিদুল্লার কাছ থেকে ৫ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে তাকে জানানো হয়েছে। চিকিৎসকরা বলেন, সাহিদুল্লাহর হাতে ও পায়ে ৪টি গুলিবিদ্ধ হয়ে বেরিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ