Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পতেঙ্গায় চোর সন্দেহে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নগরীর পতেঙ্গায় মোবাইল চুরির অভিযোগে মো. ফারুক নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল (সোমবার) সকালে নগরীর দক্ষিণ পতেঙ্গা মাইজপাড়ায় এ ঘটনা ঘটে। মো. ফারুক মাইজপাড়ার মৃত খাজা আহমেদের পুত্র। পুলিশ জানায়, মাইজপাড়ায় নিজ বাড়ির অদূরে গুরুতর আহত অবস্থায় তাকে পাওয়া যায়। এলাকার লোকজন তাকে বাসায় পৌঁছে দেওয়ার পর সকাল ৮টায় ফারুকের মৃত্যু হয়।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল কান্তি বড়ুয়া বলেন, ফারুক একজন পেশাদার মোবাইল চোর। এর আগেও সে পতেঙ্গা থানায় চোরাই মোবাইলসহ গ্রেফতার হয়েছিল। গত সপ্তাহে সে জামিনে মুক্তি পায়। আমরা জানতে পেরেছি, মোবাইল চুরি নিয়ে বিরোধে তাকে মারধর করা হয়েছে। তবে ভোতা অস্ত্র বা বাঁশ-চামড়ার বেল্ট জাতীয় কিছু দিয়ে তাকে পেটানো হয়েছে। কারণ শরীরে রক্তপাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। অতিরিক্ত মারধরে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। ওসি জানান, রোববার সন্ধ্যার পর বাসা থেকে বেরিয়ে রাতে আর ফেরেনি ফারুক। ভোরে মুমূর্ষু অবস্থায় তাকে পাওয়া যায়। এই ঘটনায় ফারুকের ছোট ভাই বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর সন্দেহে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ