Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে তরুণীর বস্তাবন্দী লাশ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নগরীতে বস্তাবন্দী এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে খুন করে লাশ বস্তায় ভরে ফেলে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার মোল্লাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। গতকাল (সোমবার) রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মহিউদ্দিন সেলিম বলেন, আনুমানিক ৩০ বছর বয়সী ওই নারীকে স্থানীয়রা কেউ চিনতে না পারায় পরিচয় জানা যায়নি। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, মোল্লাপাড়া এলাকায় জনৈক ইউসুফ মিয়ার বাড়ির সীমানা দেওয়ালের ভেতরে একটি আমগাছের নিচে বস্তাবন্দি লাশটি পড়েছিল। বিছানার চাদর দিয়ে মুড়িয়ে লাশটি বস্তায় ভরে এর চারপাশ রশি দিয়ে সেলাই করে দেওয়া হয়। ওই নারীর পরনে ছিল সালোয়ার কামিজ। বস্তার চারপাশ সেলাই করা দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে বস্তা খুলে তাতে লাশ পায়। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Anwar ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৪ এএম says : 0
    লাশ আর লাশ !!!!!!!!! আর কত লাশ ?????? হত্যা আর হত্যা !!!!!!!!!! আর কত হত্যা ????? বস্তায় লাশ !!! বিছানায় লাশ !!! থানায় লাশ !!! নদিতে লাশ !!! পুকরএ লাশ !!! রাতে লাশ !!! দিনে লাশ !!! নারীর লাশ !!! পুরশএর লাশ !!! চারপাশ হত্যা আর লাশ !!!! আর কত গভীর রাত ??????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে তরুণীর বস্তাবন্দী লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ