Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শরীফ আহমেদ প্রতিমন্ত্রী হওয়ায় ফুলপুর-তারাকান্দা বাসীর ৪৭ বছরের দুঃখ ঘুচল

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৬:২৯ পিএম

মহান স্বাধীনতার ৪৭ বছর পেরিয়ে গেলেও ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা ) বাসি কখনও মন্ত্রীত্বের স্বাদ পায়নি। ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা ) আসনের দ্বিতীয় বারের মতো নির্বাচিত সংসদ সদস্য শরীফ আহমেদ নতুন মন্ত্রীসভায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে স্থান পাওয়ায় ফুলপুর-তারাকান্দা বাসীর ৪৭ বছরের দুঃখ ঘুচল। শরীফ আহমেদের মন্ত্রীত্বের মধ্যদিয়ে প্রথম বারের মতো মন্ত্রী পেলেন ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা ) নির্বাচনি এলাকাবাসী।
শরীফ আহমেদের পিতা ভাষা সৈনিক এম. শামসুল হক ময়মনসিংহ -২ (ফুলপুর-তারাকান্দা) আসন থেকে ৫ বার সংসদ সদস্য ও একবার উপজেলা চেয়ারম্যান হয়ে আওয়ামীলীগকে উপহার দিলেও ফুলপুর-তারাকান্দা বাসীর অন্তিম চাওয়া কখনো পূরণ হয়নি। সাধারণ জনগণ থেকে শুরু করে সুশীল সমাজসহ সকলে জাতীয় সংসদ নির্বাচনের পর সবসময় অপেক্ষার প্রহর গুনত কবে আমরা মন্ত্রী পাবো? অবশেষে সেই দুঃখ ঘুচল।
ভাষা সৈনিক এম. শামসুল হকের মৃত্যুর পর শক্ত হাতে রাজনীতির হাল ধরেন তার ছেলে শরীফ আহমেদ। ৪৭ বছর অপেক্ষার প্রহরের অবসান ঘটিয়ে এবার নতুন মন্ত্রীসভায় সংসদ সদস্য শরীফ আহমেদ সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নির্বাচিত হয়েছেন। যা ফুলপুর-তারাকান্দার সর্বস্তরের জনগণের অন্যরকম আনন্দের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ফুলপুর-তারাকান্দার উন্নয়নের নতুন মাইলফলক সূচনা হয়েছে। আনন্দ প্রকাশ করছেন রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ।
এক প্রতিক্রিয়ায় ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান জানান, ভাষা সৈনিক এম.শামসুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলপুর-তারাকান্দাবাসীকে প্রতিমন্ত্রী উপহার দিয়েছেন। যা আমাদেরকে গর্বিত করেছে। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ