Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কওমি মাদরাসায় জঙ্গি ও সন্ত্রাসী তৈরি হয় না

কিশোরগঞ্জে বেফাক মহাপরিচালক

তাড়াইল (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) মহাপরিচালক অধ্যাপক মাওলানা জোবায়ের আহমাদ চৌধুরী বলেছেন, কওমি মাদরাসায় জঙ্গি ও সন্ত্রাস তৈরি হয় না বরং আদর্শ নাগরিক ও প্রকৃত দেশপ্রেমিক তৈরি হয়। যদি নিরাপদ দেশ, শান্তিময় দেশ, কল্যাণময় দেশ চান তাহলে কোনো বিকল্প নেই দ্বীনি শিক্ষা ছাড়া। 

তিনি আরো বলেন, কওমি মাদরাসায় ব্যাংকিং, কৃষি, আইন আদালত সব কিছুর শিক্ষা রয়েছে। যুবকরা যেভাবে ব্যবসা বাণিজ্য নামছে কওমি মাদরাসায় দাওরায়ে হাদিস পড়ে সেখানে অন্য ব্যবসায়ীরা বসে পড়েছে। শুক্রবার রাতে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদরের দারুল কুরআন মাদরাসায় ২০১৯ শিক্ষা বর্ষের সবক প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মাদরাসার মুহতামিম সাংবাদিক এমদাদুল্লাহ্র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিগদাইড় আতহারুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা আবু তাহের, উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি বজলুর রহমান আকন্দ, হযরত শাহ সেকান্দর মদীনাতুল উলুম কওমি মাদরাসার মুহতামিম মাওলানা সৈয়দ আবু সায়েম, তাড়াইল হাসপাতাল জামে মসজিদের ইমাম ও খতিব হাফেয মাওলানা শামছুজ্জামান, সওতুল হেরা হাফিজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আ. রউফ, সমাজ সেবক ডা. সিরাজ উদ্দিন, দুস্থ স্বাস্থ্য কেন্দ্র তাড়াইল শাখার সহকারি ব্যবস্থাপক সামিউল কাদের, বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা হাসান আহমদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা লুৎফুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি ও সন্ত্রাসী তৈরি হয় না
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ