Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাড্ডায় বাঁশের আড়তে অগ্নিকাণ্ড

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর মেরুল বাড্ডায় বাঁশের আড়তে অগ্নিকান্ডে ১৫টি দোকান ও কয়েকটি খাবার-ফলের পুড়ে গেছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট দেড়ঘন্টা চেষ্টায় রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে আসার পর ফায়ার সার্ভিসের জোন-৫ এর উপসহকারী পরিচালক রিয়াজ আহমেদ সাংবাদিকদের বলেন, তাৎক্ষণিকভাবে আগুনের উৎস এবং ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপন করা যায়নি। এ ঘটনায় দগ্ধ বা আহত হওয়ার খবরও পাওয়া যায়নি। মেরুল বাড্ডা মোড়ে বাঁশের দোকানগুলোর পেছনেই ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়। অন্যান্য পাশে রয়েছে বসতবাড়ি। মধ্যরাতে বাঁশে আগুন লেগে দ্রুত তা বেড়ে যাওয়ায় এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়।
ওই কর্মকর্তা আরো জানান, আগুন নিয়ন্ত্রণের চেষ্টার ফায়ার সার্ভিস কর্মীরা কিছুক্ষণের মধ্যেই পানি স্বল্পতায় পড়েন। পরে হাতির ঝিল থেকে পানি নিয়ে তারা কাজ চালান। বাড্ডার আফতাবনগরের বাঁশ, চাটাইয়ের আড়তে কারো সিগারেট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে আগুনের উৎস ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তদন্ত করে সব বলা যাবে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাঁশের আড়তে অগ্নিকাণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ