Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জনাব সৈয়দ আশরাফুল ইসলাম এর মৃত্যুতে আলহাজ্ব বজলুল হারুন এর শোকবার্তা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ৬:৫৯ পিএম

বাংলাদেশের ১৮ কোটি মানুষকে কাঁদিয়ে চীরতরে চলে গেলেন জাতীয় চার নেতার অন্যতম এক নেতা সাবেক অস্থায়ী প্রেসিডেন্ট সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক,মাননীয় জনপ্রসাশন মন্ত্রী, প্রেসিডিয়াম সদস্য ও সর্ব মহলে যার সুনাম সৈয়দ আশরাফুল ইসলাম ২০১৯ সালের ৩রা জানুয়ারি থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসাধীন অবস্থায় তিনড ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দীর্ঘদিন ধরে থাইল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন।
আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের
ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে সৈয়দ আশরাফ থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
‌প্রিয় এ নেতার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ সহ তার শোকাহত মরহুমের পরিবারের প্রতি সকলের সমবেদনা প্রকাশ করেছেন- ঝালকাঠি-১(রাজাপুর - কাঠালিয়া) বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষে রাজাপুর কাঠালিয়া আসনের মহাজোটের তৃতীয়বারে নির্বাচিত সাংসদ আলহাজ্ব বজলুল হক হারুন।তিনিবলেন- মহান আল্লাহ রাব্বুল আল আমিন তাকে বেহেস্ত নসীব করুন । মরহুমের পরিবার পরিজন, বন্ধু বান্ধব,আত্মীয়স্বজনকে এ শোক কাটিয়ে উঠার শক্তি দান করুন। আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ