Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে হাত-পা-মুখ বাঁধা যুবকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শ্রীমঙ্গল উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হাত-পা-মূখ বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা ২৫ থেকে ৩০ বছর বয়সি এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে শহরতলীর কালিঘাট সড়কের ফুলছড়া চা বাগান সংলগ্ন জালালাবাদ গ্যাসফিল্ডের পার্শ্ববর্তী রাবার বাগানের ভেতর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। শ্রীমঙ্গল থানার সেকেন্ড অফিসার সৈয়দ মাহবুবুর রহমান জানান, দুপুর দিকে খবর পেয়ে ফুলছড়া চা বাগানের সহকারী ম্যানেজার মাসুদ রানা শ্রীমঙ্গল থানাকে লাশের খবর ফোনে জানালে মৌলভীবাজার সদর সার্কেলের এএসপি মোল্লা মোহাম্মদ শাহীনের নেতৃত্বে শ্রীমঙ্গল থানা এসআই মো. রফিকুল ইসলাম, এসআই সামছুল হাবিব, এসআই মো. সফিকসহ সঙ্গিয় পুলিশ ফোর্স নিয়ে তিনি সরেজমিনে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে তারা দেখতে পান অজ্ঞাতনামা এক যুবকের মাফলার দিয়ে হাত-পা ও মূখের ভিতর ঢুকিয়ে মূখ বাঁধা। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। তার বয়স ২৫-৩০ হবে বলেও জানান তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ শ্রীমঙ্গল থানায় নিয়ে আসা হয়েছে। এবং ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
টুঙ্গিপাড়ায় বাসের তেলের ট্যাঙ্ক বিস্ফোরণে আহত ২
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় একটি বাসের তেলের ট্যাংক বিস্ফোরণে দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন, কমফোর্ট লাইন পরিবহনের ফোরম্যান পাবনার সুজানগর উপজেলার সাইফুল ইসলাম (৩২) ও গ্যারেজ মালিক মাহফুজ মোল্লা (৩০)। আহত ওই দুজনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে সাইফুলের আবস্থার অবনতি হলে সংকট জনক অবস্থায় বিকেলে তাকে খুলনা পাঠানো হয়ে। গতকাল মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা সদরের পাটগাতী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে। টুঙ্গিপাড়া থানার ওসি মাহমুদুল হক জানান, দুপুরে কমফোর্ট লাইনের একটি বাসের তেলের ট্যাংক মেরাতের জন্য সাইফুল বাসটি মাহফুজের গ্যারেজে নিয়ে যান। সেখানে গ্যাস ঝালাই করার একপর্যায়ে তেলের ট্যাংকটি বিস্ফোরিত হয়। এতে সাইফুল ও মাহফুজ আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীমঙ্গলে হাত-পা-মুখ বাঁধা যুবকের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ