Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সান্তাহারে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


বগুড়ার সান্তাহারে ট্রেনের ধাক্কায় মানসিক ভাসম্যহীন এক অজ্ঞাত নারীর মৃত্যু হয়েছে। স্থানীয় রেল পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। পরিবারের খোজ পাওয়া না গেলে তার লাশ দাফনের ব্যবস্থা করা হবে বলে পুলিশ জানিয়েছেন।
স্থানীয় রেলওয়ে থানা সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টারদিকে সান্তাার জংশন স্টেশনের দক্ষিন পাশে পানলা গ্রামের সামনে রাজশাহী থেকে নীলফামারীগামী আন্তঃনগর তিতুমীর ট্রেনের ধাক্কায় আনুমানিক ২৫/২৬ বছর বয়সের মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত যুবতির মৃত্যু হয়। পানলা এলাকাবাসী জানান, গত কয়েক দিন ধরে মেয়েটি উল্লিখিত এলাকায় ঘোরাফেরা করছিল এবং কথার্বাতা কম বলতো। মেয়েটি মানসিক ভাসম্যহীন বলে এলাকাবাসীর ধারনা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের লাশ মর্গে প্রেরন করেছে। পরিবারের সন্ধান পাওয়া না গেলে থানা পুলিশ তার লাশ দাফনের ব্যব্স্থা করবে বলে থানা পুলিশ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ