Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে দূর্বৃত্ত্বদের হামলা, আটক ২

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ৭:১৯ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ইউপি চেয়ারম্যানকে হত্যার উদ্দেশ্যে দূর্বৃত্তরা বাড়িতে হামলা করে। এ ঘটনায় জনতা ২জনকে আটক করে  বৃহস্পতিবার পুলিশে সোপর্দ করে।দুপুরে  দুর্বৃত্তদের বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ করেছে।

জানা যায়,  তারাকান্দা উপজেলার ঢাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডলের বাড়িতে গিয়ে বুধবার গভীর রাতে একই গ্রামের আব্দুল গণির পুত্র আতিকুল ইসলাম (২৫)সহ কয়েকজন চেয়ারম্যানকে  ডাকাডাকি ও খোজ করতে থাকে। এ সময় চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডলের স্ত্রী নাজমা বেগম বসত বাড়ির দরজা খুলে দিলে  আতিকুল ইসলাম ঘরের ভিতরে প্রবেশ করে চেয়ারম্যান কোথায় আছে জানতে চায় এবং বসতঘরে খোজাঁখুজি ও তছনছ করে। চেয়ারম্যান বাড়িতে না থাকায় দুর্বৃত্তরা পালিয়ে যায়।
ঢাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডলের স্ত্রী নাজমা বেগম জানান, আমার স্বামীকে খুন করার উদ্দেশ্যে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে খোজাঁখুজি করে। তখন জয়নাল আবেদীনসহ ৮/৯ জন মুখোশ পড়ে ঘরের বাহিরে অবস্থান করিতে থাকে। সকালে চেয়ারম্যান বাড়িতে আসলে বিস্তারিত ঘটনা শুনিয়া ইউনিয়ন পরিষদে অবস্থান করাকালে দুর্বৃত্ত আতিকুল ইসলাম (২৫) ও জয়নাল আবেদীন (৫৫) কে জনতা আটক করে। খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ ২ দুর্বৃত্তকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে। দুপুরে স্থানীয় নারী ও পুরুষ দুর্বৃত্তদের বিচারের দাবিতে তারাকান্দা থানা ভবন গেইটের সামনে বিক্ষোভ করে। বিষয়টি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: এড. ফজলুল হক ও তারাকান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের বিচারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দূর্বৃত্ত্বদের হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ