Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণ, রিপোর্টে আলামত মিলেছে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ৪:৩৩ পিএম

৩০ ডিসেম্বর গভীর রাতে স্বামী সন্তানদের বেঁধে রেখে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের বাগ্যা গ্রামে নির্যাতিত সেই গৃহবধুর ডাক্তারি পরীক্ষা শেষে গণধর্ষণের আলামত পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এই তথ্য জানান নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক মোহাম্মদ খলিল উল্যা।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্ববধায়ক মোহাম্মদ খলিল উল্যা জানান, নির্যাতীতার শরীর থেকে আলামত সংগ্রহ করে পরীক্ষার জন্য আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সংশ্লিষ্ট বিভাগে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলের মধ্যে চুড়ান্ত প্রতিবেদন তৈরি করা হবে।

প্রসঙ্গত, ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে রবিবার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিকটিমের ঘরে ভিতরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সহেল, স্বপন, চৌধুরী, বেচ’সহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪ সন্তানকে বেধে রেখে (ভিকটিম) কে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এপর্যন্ত এই ঘটনার মূল হুকুমদাতা স্থানীয় আ’লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য রুহুল আমিন এবং মামলার প্রধান আসামীসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 



 

Show all comments
  • MD.KAMAL HOSSAIN ৩ জানুয়ারি, ২০১৯, ৫:১৭ পিএম says : 0
    A mi mone kori sadhin rasto hisebe et onek vul kaj. jekha ne notun kore awamileuge abar nirbachon apass koreche, bortoman priminister eta kokhono mene niben na, er bichar obossoi hote hobe, ami mone kori dhorshon er rai fashi dewa hok tahole emon kaj r korbe na.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ