Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হিলি চেকপোষ্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরেছে ৪ বাংলাদেশী শিশু-কিশোর

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ২:১১ পিএম

হিলি চেকপোষ্ট দিয়ে ভারত থেকে দেশে ফিরেছে ৪ বাংলাদেশী শিশু-কিশোর। ভালো বেতনে কাজ দেয়ার কথা বলে দালাল চক্রের পাল্লায় পড়ে অবৈধ পথে ওই বাংলাদেশী শিশু-কিশোরেরা ভারতে পাড়ি জমালে, সে দেশে আটক হয় তারা। পরে ভারতের পশ্চিম বঙ্গের বালুরঘাট শোভায়ন হোমে ২ থেকে আড়াই বছর মেয়াদে আটক থাকার পর, আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সীমান্তের জিরো পয়েন্টে সকল আনুষ্টানিকতা শেষে হিলি চেকপোষ্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করে ভারতীয় অভিবাসন পুলিশ।
এ সময় বিজিবি, বিএসএফ, দু’দেশের পুলিশ উপস্থিত ছিলেন।

এরা হলেন কুমিল্লার লাকসাম থানার গাজীমুড়া গ্রামের জামিল হোসেন কাবিলার ছেলে জাফর ইকবাল, জয়পুরহাট জেলার নিত্তিপাড়া গ্রামের মৃত মজিবর মজিবর মার্ডির ছেলে জহন মার্ডি, কক্সবাজারের চকরিয়া থানার আবুবক্কর সিদ্দিকের ছেলে রবিউল আলম ও জামালপুর জেলার মেলান্দহ থানার উদনাপাড়া গ্রামের হাসান মাহমুদের ছেলে মেহেদী হাসান।

হিলি চেকপোষ্ট ইমিগ্রেশন ওসি আব্দুর সবুর জানান, অবৈধ ভাবে ভারতে প্রবেশ করে তারা আইন শৃংখলা বাহীনির হাতে ধরা পড়ে। আজ তারা দেশে ফিরে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিলি চেকপোষ্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ