Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় মধ্যরাতে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগের সংঘর্ষ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১:২৭ পিএম
রাজধানীর সেগুন বাগিচায় মধ্যরাতে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে সেগুনবাগিচার কাঁচা বাজার এলাকায় প্রায় আধা ঘণ্টা ধরে এই সংঘর্ষ চলে বলে জানা গেছে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে বাজারের কাছে স্থাপিত একটি নির্বাচনী ক্যাম্পে সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এতে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন রাতে একটি সাইনবোর্ড লাগাতে গেলে ছাত্রলীগের কয়েকজন বাধা দেয় এবং তাদের মারধর করে তাড়িয়ে দেয়। 
 
পরে স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন এসে ছাত্রলীগের কর্মীদের ওপর হামলা চালায় এবং কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে। এসময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলে। 
 
এ ব্যাপারে শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগের মধ্যে কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ