Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পানিতে ডুবে যমজ বোনসহ ৩ শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চাঁদপুরে ভাইবোনসহ পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। সদর উপজেলার ফরাক্কাবাদে পুকুরের পানিতে ডুবে আদিফা আক্তার ইভা ও সাদিয়া আক্তার ইমা নামে দেড় বছর বয়সের জমজ দুই বোন ও কল্যানপুর ইউনিয়নের দাসদী গ্রামে পানিতে ডুবে ৩ বছরের শিশু মো. মোয়াজ কাজীর মৃত্যু হয়েছে। গত সোমবার সন্ধ্যায় বালিয়া ইউনিয়নের ফরাক্কাবাদ মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু ওই বাড়ির মানিক মিজির মেয়ে। অপর ঘটনাটি ঘটে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসদী গ্রামের মো. হোসেন কাজীর বাড়িতে।

নিহত শিশুদের চাচা মো. সোহাগ মিজি জানান, আদিফা ও সাদিয়া জমজ বোন।
সোমবার দুপুরে তারা বাড়িতে খেলাধুলা করতে গিয়ে সবার অগোচরে পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন তাদেরকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে সন্ধ্যায় ওই পুকুরের পানিতে ভেসে উঠে দেখে। সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মেডিকেল অফিসার দুই শিশুকে মৃত ঘোষণা করেন।
অপর ঘটনাটি ঘটে, সোমবার সন্ধ্যার পর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে দাসদী গ্রামের হোসেন কাজীর বাড়ির পাশের খালের পানিতে ডুবে ৩ বছরের শিশুর মৃত্যু হয়। শিশুটির বাবার নাম মো. হোসেন কাজী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যমজ বোনসহ ৩ শিশুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ