Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুরাদনগরে হত্যাকারীর বিচার দাবিতে মানববন্ধন

মুরাদনগর (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর গ্রামের প্রবাসী জয়নাল আবেদীনের অন্তসত্বা কন্যা মুক্তা আক্তার হত্যাকারীদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবিতে গতকাল মঙ্গলবার দুপুরে মানববন্ধন শেষে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। পরে অবশ্য পুলিশ হত্যাকারীদের গ্রেফতারের আশ্বাস দেওয়ায় অবরোধ তুলে নেয়া হয়েছে।

জানা যায়, জাহাপুর গ্রামের প্রবাসী জয়নাল আবেদীনের কন্যা মুক্তা আক্তারের সাথে একই উপজেলার নবীপুর গ্রামের কাজল মিয়ার পুত্র কাউছার মিয়ার বিগত ৩ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর তিন লাখ টাকা নেয় যৌতুকলোভী স্বামী কাউছার। পরে সংসারের চাকা সচল রাখতে মুক্তা নারায়নগঞ্জের একটি গার্মেন্টসে চাকুরি পেয়ে স্বামীকে নিয়ে ২নং গেইটে ভাড়া থাকতো। গত বুধবার বাবার বাড়ি থেকে আবারো টাকা আনার জন্য চাপ দেয়। এতে সে রাজি না হওয়ায় ওই দিন রাতেই মুক্তাকে গলা কেটে হত্যা করে ঘরের দরজা তালাবদ্ধ করে ঘাতক স্বামী কাউছার পালিয়ে যায়। ঘটনার দু’দিন পর ওই তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী সিদ্দিরগঞ্জ থানায় খবর দেয়। পুলিশ শুক্রবার বিকেলে ঘরের তালা ভেঙে মুক্তার গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় মুক্তার মা জোসনা বেগম বাদী হয়ে সিদ্দিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
উক্ত হত্যাকাণ্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবিতে মঙ্গলবার দুপুরে জাহাপুর বাজারে
মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের জাহাপুর কাউন্টার নামক স্থানে রাস্তা অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ হত্যাকারীদের গ্রেফতারের আশ্বাস দেওয়ায় এলাকাবাসী অবরোধ তুলে নেয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকারীর বিচার দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ