Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে দ্বিতীয় বারের মতো বিজয়ী আওয়ামী লীগের ফরহাদ হোসেন সংগ্রাম

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ২:৩৮ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম (নৌকা প্রতীকে) ১ লাখ ১ হাজার ১১০ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

নাসিরনগর আসনে ৭৬টি কেন্দ্রের মধ্যে ৭৪টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ১ লাখ ১ হাজার ১১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির দলীয় প্রার্থী এস এ কে একরামুজ্জামান ধানের শীষ প্রতীক নিয়ে ৬০ হাজার ৭৩৪ ভোট পেয়েছেন।

ভোট কেন্দ্রগুলোতে র‍্যাব, বিজিবি, পুলিশ নিয়ে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়েই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৭৬টি কেন্দ্রের মধ্যে বিশৃঙ্খলার জন্য কোয়ারপুর ও ধানতলিয়া দুটি কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করা হয়। স্থগিত ২টি ভোট কেন্দ্রের ভোট সংখ্যা ৬ হাজার ৫৪৯ । ৭৬টি কেন্দ্রে মোট ভোটার ২ লক্ষ ১৩ হাজার ৯শ’ ৭০ জন। এ আসনে ৪০ হাজার ৩৭৬ ভোটের ব্যবধানে বিজয়ী করায় নাসিরনগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বদরুদ্দোজা মো.ফরহাদ হোসেন সংগ্রাম।

২০১৮ সালের ১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম (নৌকা) বিপুল ভোটে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরহাদ হোসেন সংগ্রাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ