Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতীয় সেনাকে নাচ শেখালো চীনা সেনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চীনের এক সেনা ‘তাই চি’ (নাচ) শেখাচ্ছেন ভারতীয় এক সেনাকে। এমন একটি ভিডিও এখন বেশ ভাইরাল। সম্প্রতি ইন্টারনেটে পোস্ট করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, চীনা সেনাদের তাই চি নাচ শেখছেন ভারতীয় সেনারা। ভারত ও চীনা সেনার মধ্যে সম্পর্ক স্বাভাবিক হওয়ার প্রমাণ আবারো মিলল সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে। তাই চি চীনের বহুপ্রাচীন একটি রীতি। দেহ সচল রাখতে সব বয়সের মানুষের ক্ষেত্রেই এই অভ্যাস খুব উপযোগী বলে প্রমাণিত। ওয়েবসাইট।



 

Show all comments
  • jack ali ৩১ ডিসেম্বর, ২০১৮, ১১:৩৯ এএম says : 0
    Why don't they teach how to cook---Indian cuisine is the best in the world--If Chinese start to love the Indian Cuisine----Then there will be no war --- cause india have to send all the cooks to cook indian food in China---They [Chinese] people will be dependent on indian food ----so if there is no indian food in china ---china will starve to death---Then it will be very easy for india to invade and conquer china---There be no more war between china and india and thus they will leave in peace and harmony???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ