Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালী-৪ আসন এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী এবিএম মোশারেফ হোসেন অভিযোগ করেছেন ১১০টি কেন্দ্রের মধ্যে কলাপাড়ার ৭৪ টিতে সকালে ভোট শুরুর পর তার এজেন্টদেরকে বের করে দেয়া হয়েছে। তিনি অভিযোগ করেন, কলাপাড়ার চাকামইয়া ও নিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানের শীষের আটজন এজেন্ট কেন্দ্র থেকে বের করে দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। দুর্গম চর বেষ্টিত সাগর মোহনার উপজেলা রাঙ্গাবালীতেও একই চিত্র বলে জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা। এ আসনে ১১০ টি ভোট কেন্দ্র রয়েছে। ভোটার সংখ্যা ২ লাখ ৪৯ হাজার ৪৬ জন।

এ দিকে কলাপাড়া উপজেলা সংবাদদাতা মিজানুর রহমান বুলেট জানান, উপজেলার মোয়াজ্জমপুর সিনিয়র মাদরাসা কেন্দ্রে দুপুর ১২ টায় সব দলেরই এজেন্ট রয়েছে।
এছাড়াও পটুয়াখালী-২ (বাউফল) আসনের অধিকাংশ কেন্দ্রে ঐক্যফ্রন্টের কোন এজেন্ট দেখা যায়নি বলে বাউফল উপজেলা সংবাদদাতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ