Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন মাস ধরে ঘর থেকে বেরোন না রোজ বার্ন

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী রোজ বার্ন জানিয়েছেন তিন মাস ধরে তিনি তার ঘরের চৌহদ্দি থেকে বের হতে পারছেন না। তার ছোট ছেলেটিতে গোছগাছ করতে এতোটা সময় লেগে যায় যে তার আর বাড়ির সীমানা পার হবার মত সময় থাকে না তার হাতে। 

“আমি এখনও কুয়াশায় আছি। গত তিন মাসে আমি আমার অ্যাপার্টমেন্ট ছেড়ে বের হইনি। বাচ্চাসহ ঘর থেকে বের হতে এক ঘণ্টা ৪৫ মিনিট লেগে যায়। তৈরি হবার পর এতোটাই ক্লান্ত হয়ে পড়ি যে হাল ছেড়ে দিই। আবার ঘরের ভেতরে ফিরে যাই। এতে যে আমি খুব উদ্বিগ্ন তা নয়,” বার্ন বলেন।
বাচ্চা হওয়া নিয়ে যত প্রচলিত কথা বা মত আছে তার সব সত্যে পরিণত হয়ে যাচ্ছে দেখে তিনি আসলেই বিস্মিত। “মাতৃত্ব নিয়ে আমার নতুন বোধ সৃষ্টি হয়েছে। আমি অনেক বুঝেছি। এসব অবস্থার মধ্য দিয়ে সময় কাটাবার পর বুঝতে শিখেছি যে প্রচলিত সব কথা আর মতের সবগুলোই সত্য,” ৩৬ বছর বয়সী অভিনেত্রীটি বলেন।
তিনি আরও বলেন, “আমি ক্লান্ত হয়ে পড়ি, তবে এরপরও ভাল লাগে।”
‘ভিনাইল’ অভিনেতা ববি ক্যানাভেল, ৪৬, রোজের ছেলে রকো রবিনের বাবা। গত ১ ফেব্রæয়ারি শিশুটির জন্ম হয়। ববি ২১ বছর বয়সী এক পুত্রসন্তানের বাবা। রোজ জানান সন্তান পালনে ববি খুব অভিজ্ঞ, সুতরাং তার পরামর্শ নেন তিনি সবসময়। সব ধরনের সমস্যায় তিনি তার পাশে দাঁড়াচ্ছেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন মাস ধরে ঘর থেকে বেরোন না রোজ বার্ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ