Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার ৫টি আসনে কেন্দ্র দখল, প্রকাশ্যে সিলের অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৪:৪০ পিএম

বগুড়ায় নির্বাচনে ব্যাপক সহিংসতার খবর পাওয়া গেছে। জেলার ৭টি আসনের মধ্যে ৫টিতেই কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই করে প্রকাশ্যে সিলমারা, ধানের শীষের এজেন্টদের বের করে দেয়ার খবর পাওয়া গেছে।
অভিযোগ পাওয়া গেছে, বগুড়া-১, বগুড়া-২ ও বগুড়া-৫ আসনের প্রায় সব কয়টি কেন্দ্রে ঢুকে মহাজোটের কর্মীরা নৌকা ও লাঙ্গল মার্কায় সিল মেরে নেয়। এ ছাড়া সকালে এসব আসনের বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয় তারা।

বগুড়া-৩ আসনের আদমদিঘি ও উপজেলার প্রায় সব কেন্দ্রে ঢুকে মহাজোটের কর্মীরা লাঙ্গল মার্কায় সিল মারে। এ ছাড়া কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়।
বগুড়া-৪ আসনের নন্দীগ্রাম উপজেলার সব কয়টি কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়ে নৌকা মার্কায় সিল মেনে নেয়া হয়।
কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের শিলকৈড় মাদরাসা ও কল্যাণপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র দখল করে করে প্রকাশ্যে নৌকা মার্কায় সিল মেনে নেয়। এ সময় প্রকাশ্যে নৌকায় সিল মারতে বাধ্য করা হয় ভোটারদের। সেখান থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেয়া হয়।
তবে, বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৭ (গাবতলী ও শাজাহানপুর) আসনে কিছু কেন্দ্র ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের খবর পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ