Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ধানের শীষের ৪ প্রার্থীর ভোট বর্জন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৪:১০ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি আসনে অংশ নেয়া ঐক্যফ্রন্টের ৪ জন ধানের শীষের প্রার্থী ভোট বর্জন করে পূনরায় তফসিলের মাধ্যমে ভোট গ্রহনের দাবি জানিয়েছেন।

চাঁদপুর প্রেসক্লাবে রোববার দুপুরে আনুষ্ঠানিকভাবে ভোট বর্জনের কথা জানান, চাঁদপুর-১ আসনের ধানের শীষের প্রার্থী মো. মোশারফ হোসেন ও চাঁদপুর-২ আসনের ধানের শীষের প্রার্থী ড. জালাল উদ্দিন।

চাঁদপুর-৪ আসনের ধানের শীষের প্রার্থী লায়ন হারুনুর রশিদ ফরিদগঞ্জে তার গ্রামের বাড়ি মান্দারখিল পাটোয়ারী বাড়িতে সংবাদ সম্মেলনে ভোট বাতিল করে পুনরায় নির্বাচনের আহ্বান করেছেন।

একইভাবে হাজীগঞ্জে চাঁদপুর-৪ আসনের ধানের শীষের প্রার্থী লায়ন মমিনুল হক সাংবাদিকদের কাছে ভোট বর্জনের কথা ব্যক্ত করে পুনরায় নির্বাচনের দাবি করেন।

এদিকে চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক সপ্তাহকাল যাবত নিজ বাসভবনে অবরুদ্ধ থাকায় তিনি ভোট বর্জন করেছেন কীনা তা জানা যায়নি।



 

Show all comments
  • tanvir ৩১ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৩ এএম says : 0
    চাদঁপুর ১ কচুয়া, BNP প্রাথী, মোশারপ কে কেউ চিনে না। তাই সে জয় লাভ করে নাই। এটার সাথে নিবাচন বজন সম্পক কি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ