Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে ক্ষমতাসীনদের বিরুদ্ধে কেন্দ্র দখলের অভিযোগ, বিএনপির ভোট বর্জন

সোনারগাঁ(নারায়ণগঞ্জ)সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৩:৩১ পিএম

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বিরুদ্ধে কেন্দ্র দখলের অভিযোগ এনে বিএনপিধানের শীষের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ভোট বর্জনের ঘোষনা দিয়েছেন।

আজহারুল ইসলাম মান্নানের ব্যক্তিগত সহকারী সেলিম হোসেন দিপু জানান, সকাল থেকেই উপজেলার সকল কেন্দ্রে জাতীয় পার্টি ও আওয়ামী লীগের লোকজন অবস্থান নিয়ে মহাজোটের পক্ষে ব্যালট পেপারে লাঙ্গল মার্কায় সিল মারেন। কোন কেন্দ্রে বিএনপির কোন এজেন্টকে প্রবেশ করতে দেয়া হয়নি। শনিবার রাত থেকেই সোনারগাঁয়ের বিভিন্ন এলাকাতে বিএনপির এজেন্টের বাড়িতে বাড়িতে হানা দিয়েছে পুলিশসহ ক্ষমতাসীন দলের লোকজন। রাতেই ব্যালট পেপারে সিল মেরে রাখা হয়। সকাল এগারোটার মধ্যেই সকল ভোট কেন্দ্রে সকল ভোট দেয়া শেষ হয়ে যায়। এমন পরিস্থিতিতে বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নান রবিবার দুপুরে ভোট বর্জনের ঘোষনা দেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকতা মো. শাহীনুর ইসলাম বলেন, সোনারগাঁয়ে অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে ভোট হয়েছে। কোথাও কোন সহিংসতার ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ