Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুন্সীগঞ্জ-১ আসন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থীর সংবাদ সম্মেলন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ২:৩৮ পিএম

মুন্সীগঞ্জ-১ আসন (সিরাজদিখান-শ্রীনগর) ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীক প্রার্থী কে. এম আতিকুর রহমান আজ রবিবার বেলা ১২ টার দিকে সিরাজদিখানে সংবাদ সম্মেলন করেছেন। ভোট কারচুপি, পোলিং এজেন্ট বের করে দেওয়া, কক্ষের গোপন কক্ষে প্রবেশ না করে প্রকাশ্যে টেবিলে ভোট দেওয়া, প্রশাসনের সহযোগীতা না পাওয়ার অভিযোগে এই সংবাদ সম্মেলন করেন তিনি। এ সময় তিনি জানান, মৌখিক ভাবে প্রিজাইডিং অফিসার ও উপজেলা সহকারি রিটার্নিং অফিসারকে জানিয়েছেন। ব্যপক অনিয়ম হওয়ায় তিনি মুন্সীগঞ্জ-১ আসনে পুনঃ নির্বাচনের দাবি জানান। তবে তার লিখিত অভিযোগ জেলা রিটার্নিং অফিসারকে তিনি জানাবেন বলে জানান। তাদের কেন্দ্র থেকে যে নির্দেশনা পাবেন তারা জানাবেন।
এ সময় তিনি আরো বলেন, জোর করে যে ভোট নিচ্ছে এটা কে গণতান্ত্রিক দেশের ভোট বলে না। এ নির্বাচন মেনে নিতে পারিনা। মুন্সীগঞ্জ -১ আসনের ভোটাররা ভোট দিতে পারেনি। ভোট গুলো জোর করে নিয়েছে, এভাবে জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারে না। হাত পাখার বিজয়কে ছিনিয়ে নিয়ে নৌকা মার্কার লোকজন কেন্দ্র গুলো দখল করে নিয়েছে। রিটার্নিং, প্রিজাইডিং ও পুলিশ প্রশাসনের কোন সহযোগিতা পাই নাই, সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কে. এম. আতিকুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন,সিরাজদিকান উপজেলা সভাপতি মাওলানা ওবায়দুল হক,সহ-সভাপতি আলহাজ্ব হানিফ শেখ ও আলহাজ্ব রুহুর আমীন বেপারী,সেক্রেটারি হাফেজ মো. কবির হোসেন,শ্রীনগর উপজেলা সভাপতি আলহাজ্ব মাকছুদুর রহমান, সিনিয়র সদস্য আলহাজ্ব সাদেক হোসেন, সেক্রেটারি মুফতি শাহাদাত হোসাইণ প্রমুখ



 

Show all comments
  • মাওলানা রিয়াজুলইসলাম ৩০ ডিসেম্বর, ২০১৮, ৯:১৯ পিএম says : 0
    আওয়ামীলীগ যত দিন চুরি করতে পারবে তত দিন ক্ষমতায় যেতে পারবে। মানুষের আস্থা নিয়ে নিরবাচনে যাওয়ার কোন সম্ভাবনা নেই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ