Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাইমচরে ৭টি বসতঘর ও দোকানে আগুন

চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ২:১২ পিএম

চাঁদপুর-৩ আসনের হাইমচর উপজেলার কমলাপুর এলাকায় রোববার (৩০ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে ৩ বিএনপি নেতার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের আগুন দেয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনার কিছুক্ষণ আগেই উত্তর আলগী এলাকায় পুলিশের গাড়ি পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, দক্ষিণ কমলাপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আখন বাড়ির বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য শফিক আখন, একই বাড়ির বাসিন্দা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান আখন ও তার সহোদর মোখতার আখনদের ৫টি ঘর ও বাবুল মিজির ১টিসহ তাদের ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়িয়ে দেয়া হয়। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ‘টহলের সময় পুলিশের রিকুইজিশন করা একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। এতে পুলিশের দুই সদস্যসহ গাড়িচালক আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ