Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে কেন্দ্র দখলের মহোৎসব

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১:২৮ পিএম
গাজীপুরে চর দখলের মত কেন্দ্র দখলের মহোৎসব চলছে। গাজীপুর-২ (টঙ্গী-সদর) ও গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের অধিকাংশ কেন্দ্র দখলে নিয়েছে আওয়ামী লীগ। কেন্দ্রগুলোতে ধানের শীষ প্রতীকের এজেন্টদের ঢুকতে দেয়নি আওয়ামী লীগ ও পুলিশ। বাধা উপেক্ষা করে কেন্দ্রে ঢোকার চেষ্টা করায় এজেন্টদের মারধর করে তাড়িয়ে দেয়া হয়েছে। কোনো কোনো কেন্দ্রে এজেন্টদের পরিচয়পত্রের কার্ড না দিয়ে প্রিজাইডিং অফিসারেরা কেন্দ্র থেকে বের করে দিয়েছেন।
 
একদিকে আওয়ামী লীগের কেন্দ্র দখলের মহোৎসব ও অন্যদিকে সড়ক মহাসড়কগুলোতে সাইরেন বাজিয়ে আইন-শৃংখলা বাহিনীর টহলে গোটা এলাকায় চরম আতঙ্ক ও সুনশান নীরবতা বিরাজ করছে।
 
সকাল সোয়া ৯টায় এ প্রতিবেদন পাঠানো পর্যন্ত ভোট কেন্দ্রগুলো ছিল ফাঁকা। সাধারণ ভোটারদের কোনো উপস্থিতি লক্ষ্য করা যায়নি।
 
ঐক্যফ্রন্ট প্রার্থীর মিডিয়া সেল জানায়, টঙ্গীর ৪৪, ৪৩ ও ৫৫ নম্বর ওয়ার্ডে রাতেই পুলিশের সহযোগিতায় বেলট পেপারে নৌকায় সীল মেরে রাখে আওয়ামী লীগ নেতাকর্মীরা। পাগাড় এলাকায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে রাতে বেলট পেপার নিয়ে পুলিশের সহযোগিতায় সীল মারা হয়। সকাল থেকে ওই এলাকার কোনো কেন্দ্রেই বিএনপির একজন এজেন্টও ঢুকতে দেয়া হয়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ