Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর-৩ আসনের বড়ালিয়া এলাকায় দূর্বত্তদের গুলিতে এক যুবক নিহত

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১:০৫ পিএম

লক্ষ্মীপুর-৩ আসনের বড়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশে দূর্বত্তদের গুলিতে এক যুবক নিহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। নিহত যুবকের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। আজ রাত সাড়ে ১২টার দিকে ভোট কেন্দ্রের পিছনের ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। 

এ দিকে বড়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. মমিুনুল হক ভূইয়া বলেন, সন্ধ্যার পর থেকে ভোট কেন্দ্রের আশপাশ এলাকায় ককটেল বিস্ফোরনের শব্দ শোনা যায় এবং রাত সাড়ে ১২টার দিকে গোলাগুলিরও শব্দ শোনা যায়। তবে ভোট কেন্দ্রের ভিতরে কোন সমস্যা হয়নি বলে জানান তিনি।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, ভোট কেন্দ্রের পাশের ডোবা গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যাক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ