Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চান্দিনায় গুলিতে বিএনপি কর্মী নিহত

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংভাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৫ পিএম
কুমিল্লা-৭ চান্দিনা আসনে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে বিএনপি কর্মী মজিবুর রহমান (৩৫) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে বেলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।
 
এদিকে মজিবুর পুলিশের গুলিতে নিহত হয়েছেন বলে দাবি করেছেন ওই আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী অ্যাড. রেদোয়ান আহমেদ। তবে চান্দিনা থানার ওসি মো. ফয়সাল বলছেন, ময়নাতদন্তের পর বলা যাবে কার গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।
 
জানা গেছে, রোববার সকাল সাড়ে ১০টার দিকে বেলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের কর্মীরা ব্যালটে সিল মারছে এমন খবর পেয়ে বিএনপির কর্মীরা সেখানে যায়। দু’পক্ষ সংঘর্ষে জড়ালে পরিস্থিতি সামলাতে পুলিশও স্ট্রাইকিং ফোর্স নিয়ে সেখানে আসে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি ছুড়লে মজিবুর নিহত হন। গুলিবিদ্ধ হয়ে আহত হন রাহাত ও ফারুক নামে আরও দুজন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ