Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেনী-২ আসনে জাল ভোটের মহোৎসব

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১১:১২ এএম

ফেনী-২ আসনের ১২৬টি কেন্দ্রের কোথাও পাওয়া যায়নি ধানের শীষ প্রতিকের পোলিং এজেন্ট। ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের তেমন উপস্থিতি লক্ষ করা না গেলেও লাইনে দাঁড়িয়ে অপ্রাপ্তবয়স্ক ‘ভোটার’।

সকাল ৮টায় ফেনী-২ আসনের ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দেখা যায় লাইনে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে অপ্রাপ্তবয়স্ক ‘ভোটার’। যাদের অনেকের বয়স ১৪ কিংবা ১৫। এদের মুখে ছিলো মাস্ক, পরণে ছিলো শর্ট প্যান্ট। ভোট কেন্দ্রের মধ্যে যারা ভোট দিচ্ছেন তাদের অনেকেই এই কেন্দ্রের ভোটার ছিলে না। পোলিং অফিসাররা ভোটার নাম্বার ধরে একে একে ডাকছেন, আর লাইন থেকে আসা বহিরাগত ভোটাররা ভোট দিয়ে বেরিয়ে ফের লাইনে দাঁড়িয়ে পড়ছেন। মহিলা কেন্দ্রের লাইনে ভোটর না থাকলে বুথের বক্সে ভোট জমা পড়ছে। এ কেন্দ্রের ভোটার আমজাদ হোসেন কেন্দ্রে ভোট দিতে গেলেও তাকে ভোট দিতে দেয়া হয়নি।
বিএনপি প্রার্থীর অভিযোগ ফেনী -২ আসনেও কোনো কেন্দ্রেরই তাদের এজেন্ট দিতে দেয়া হয়। রোববার সকাল থেকেই সব কেন্দ্রে জাল ভোট দিচ্ছে নৌকা প্রার্থীর সমর্থকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ