Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল-২ শোলক কেন্দ্রে নৌকায় ভোট দিতে বাধ্য করা হচ্ছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১০:২২ এএম

বরিশাল-২ আসনের শোলক ভিক্টোরিয়া হাই স্কুল কেন্দ্রে বুথের মধ্যে ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মীর সামনে নৌকাকে ভোট দিতে বাধ্য করা হচ্ছে। একই সঙ্গে নৌকায় ভোট না দিলে কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হচ্ছে না ভোটারদের। এছাড়া ভোটারদের বলা হচ্ছে বুথের মধ্যে ক্যামেরা লাগানো আছে নৌকা ছাড়া ভোট দিলে বাড়ি ফিরতে দেয়া হবে না। এভাবে নানা হুমকি দেয়া হচ্ছে। এমনকি এলাকায় যারা ধানের শীষে ভোট দিবে এ রকম ভোটারদের চিহ্নিত করে নৌকায় ভোট দিতে বাধ্য করা হচ্ছে। না হলে এলাকায় থাকতে দেয়া হবে না বলেও হুমিক দিচ্ছেন স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।
সূত্র মতে, শোলক কেন্দ্রের ভোটার বনি আমীন ধানের শীষে ভোট দেওয়ায় কালাম মোল্লা নামের এক আওয়ামী লীগ নেতা তাকে সবার সামনে লাঞ্চিত করে। এদিকে ভোট শুরু হওয়ার পর শোলক ভিক্টোরিয়া হাই স্কুল কেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে একাধিক সূত্র ইনকিলাবকে জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ