Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুন্সিগঞ্জে বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৯:১৯ এএম

মুন্সিগঞ্জে বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ
জাতীয় নির্বাচনে মুন্সিগঞ্জ-৩ আসনের পিটিআই প্রশিক্ষণ বিদ্যালয় কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের আওয়ামী লীগের কর্মী সমর্থকেরা মারধর করে বের করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার সকাল পৌনে ৮টার দিকে বাইরে থেকে আওয়ামী লীগের কর্মী-সমর্থকেরা এসে কেন্দ্রের ভেতরে ঢুকে বিএনপির এজেন্টদের বের করে দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী বলেন, ভোট কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়েছি। এ সময় দেখি কয়েকজন আওয়ামী লীগের কর্মী সমর্থক এসে কেন্দ্রের ভেতর ঢুকে বিএনপির এজেন্টদের কলার ধরে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিলেন। তাদের হুমকিও দেওয়া হয়—তারা যেন ভেতরে আর না আসেন।
মুন্সিগঞ্জ-১ আসনের রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও বিনোদপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিএনপির এজেন্টদের মারধরের হুমকি দিয়ে বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।



 

Show all comments
  • Nannu chowhan ৩০ ডিসেম্বর, ২০১৮, ৯:৩৬ এএম says : 0
    Eaita shokolorei jana hamla mamla dia dhor pakor mar dhor kore Bnp ke vot kendre kono protinodhi na rakhte pare EEC o polisher shohayotai aowamiliger pandara agei eai bebosta kore felse....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ