Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেইপিজেডে দু’বাসের সংঘর্ষে নিহত ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রামের আনোয়ারায় কোরিয়ান রপ্তানী প্রক্রিয়াজাতকরণ অঞ্চলে (কেইপিজেড) শ্রমিকবাহী দুটি বাসের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩৪ জন শ্রমিক আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আবদুল লতিফ (৪৫), ইরফান (২৮) ও রাজিয়া সুলতানা (২৫)। এদিকে দুর্ঘটনার পর শ্রমিকরা কাজে যোগ না দিয়ে বিক্ষোভ করেছেন। এ সময় বিক্ষুদ্ধ শ্রমিকেরা তিনটি বাসে আগুন দেয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে সাতটার দিকে কোরিয়ান ইপিজেডের কর্ণফুলী স্যু ইন্ডাষ্ট্রিজের (কেএসআই) শ্রমিকরা গাড়ি থেকে নামার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকদের ওপর তুলে দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান আবদুল লতিফ (৪৫) নামের একজন শ্রমিক। তিনি ওই কারখানার ১৫ নং কাটিং সেকশনের চিফ।
এদিকে ঘটনার পর পর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গেলেও আগুন নেভাতে দেয়নি বিক্ষুদ্ধ শ্রমিকরা। এমনটি দাবি করেছেন আনোয়ারা ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো.মজিবুর রহমান। এ ব্যাপারে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ইনকিলাবকে বলেন, ঘটনার পরপর পুলিশ, র‌্যাব ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেইপিজেডে দু’বাসের সংঘর্ষে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ