Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় বিজিবির অভিযানে অস্ত্র ও কার্তুজ উদ্ধার

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে নির্বাচনের দায়িত্বরত বিজিবি আলীকদম ব্যাটালিয়ান (বিজিবি ৫৭) এর পৃথক অভিযানে অস্ত্র ও রাইফেলের তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযানের সত্যতা নিশ্চিত করেন নির্বাচনে দায়িত্বরত চকরিয়ার অস্থায়ী ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল খন্দকার মিজানুর।

তিনি জানিয়েছেন, গোপন সংবাদে খবর পেয়ে নির্বাচনী এলাকায় টহলরত অবস্থায় ভোররাত ৩ টার দিকে অভিযান চালিয়ে চকরিয়া উপজেলার লক্ষ্যারচর চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র এলাকা থেকে ১টি দেশীয় তৈরী কাটা বন্দুক ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে। অভিযানে নেতৃত্ব দেন সুবেদার মো: আবদুল গোফরানসহ বিজিবির ১২ সদস্য। তিনি বলেন, অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। আগেরদিন শুক্রবার রাত ৮ টার দিকে চকরিয়ার কোনাখালী ইউনিয়নের কুলছুম নাহার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশ্ববর্তী হাতুর বাপের ব্রিজ এলাকায় দুষ্কৃতিকারীরা ৮/৯ রাউন্ড ফাঁকাগুলি বর্ষণের ঘটনা ঘটে। এ খবর পেয়ে টহরলরত ক্যাম্পের সুবেদার মো: মুজিবুর রহমানের নেতৃত্বে অভিযান চালায়। অভিযানে দুষ্কৃতিকারীদের ফেলে যাওয়া রাইফেলের ৮ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবির অভিযানে অস্ত্র উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ