Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে কে পরছেন বিজয়ের মালা

মির্জাপুর (টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ৭:১৫ পিএম

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে কে পরছেন বিজয়ের মালা। তা দেখতে অপেক্ষায় রয়েছেন মির্জাপুরবাসী। রোববার এ আসনের ভোটরারা তাঁদের প্রতিনিধি নির্বাচন করবেন।
মির্জাপুর উপজেলায় মির্জাপুর পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন রয়েছে। ভোটার রয়েছেন ৩ লাখ ২২ হাজার ৭২৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৯ হাজার ৮৭৮ জন আর নারী ভোটার রয়েছেন ১ লাখ ৬২ হাজার ৭৯৫ জন।

এই আসনে পরপর তিনবারের নির্বাচিত এমপি আওয়ামী লীগের প্রার্থী মো. একাব্বর হোসেন ও বিএনপির আবুল কালাম আজাদ সিদ্দিকীর মধ্যেই মূলত প্রতিদ্বন্ধিতা হবে। এছাড়াও জাতীয় পার্টির মো. জহিরুল ইসলাম জহির, খেলাফত মজলিশের সৈয়দ মজিবর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের শাহিনুর ইসলাম ও প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) রুপা রায় চৌধুরী প্রার্থী হয়েছেন।তবে বিগত সমেয় মির্জাপুর উন্নয়ন ও ব্যাক্তি একাব্বরের ক্লিন ইমেজ কাজে লাগিয়ে প্রচারণার শুরু থেকেই আওয়ামীলীগ নেতাকর্মীরা এগিয়ে রয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।মো. একাব্বর হোসেন বলেন, এলাকার মানুষ আ.লীগ সরকারের উন্নয়নের কথা বিবেচনায় নির্বাচনে ভোট দিবেন। তাঁর প্রতি সাধারণ মানুষের ভালবাসা ও পূর্ণ সমর্থন রয়েছে। তিনি সার্বিকভাবে মির্জাপুরের ৭০ ভাগ উন্নয়ন কাজ করেছেন। পুনরায় নির্বাচিত হলে বাকী ৩০ ভাগ উন্নয়ন কাজ করবেন বলে তিনি প্রতিজ্ঞাবদ্ধ।

আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেন, ‘আমি আশাবাদী। আমাকেসহ দলীয় নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হলেও সাধারণ মানুষের ভালবাসা আমার প্রতি রয়েছে। তাঁরা কষ্ট করে কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করবেন। এতে এলাকাবাসীর আকাঙ্ক্ষা পূরণ হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ