Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে ঝুঁকিপূর্ণ ৮৫ টি ভোট কেন্দ্র নিয়ে ভোট গ্রহণ কাল

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৮ পিএম

মাদারীপুরের ৩টি আসনে ৮৫টি ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্রসহ মোট ৩৭৬ টি ভোটকেন্দ্রে একাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে। জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুরের তিনটি আসনের মধ্যে মাদারীপুর এক আসনে মোট ১০১ টি ভোট কেন্দ্র, যার মধ্যে ঝুঁকিপূর্ণ ৭ টি কেন্দ্র। ২ আসনে মোট ১৪১ টি ভোট কেন্দ্র, যার মধ্যে ঝুঁকিপূর্ণ ১৯ টি কেন্দ্র এবং ৩ আসনে মোট ভোট কেন্দ্র ১৩৪ টি, যার মধ্যে ঝুঁকিপূর্ণ রয়েছে ৫৯ টি কেন্দ্র। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে বলে জানিয়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, প্রতিটি ভোট কেন্দ্রে ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করতে পারে সে জন্য প্রতি কেন্দ্রে পুলিশ সদস্য ২ জন, আনসার সদস্য ১২ জন নিয়োজিত। এর পাশাপাশি র‌্যাব ও বিজিবি’র সদস্যরা টহলে রয়েছে। স্টাইকিং ফোর্স হিসেবে থাকছে সেনাবাহিনী। আর নির্বাচনের সার্বক্ষণিক পর্যবেক্ষণে থাকছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ১৪ জন এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ জন।

জেলা রির্টানিং কর্মকর্তা মো. ওয়াহিদুল ইসলাম বলেন, আজকের নির্বাচনে ভোটাররা যাতে নির্ভয়ে ও নির্বিঘেœ ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে শান্তিপূর্ণভাবে নিজেদের ভোট দিতে পারে সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা পূর্ব থেকে গ্রহণ করা হয়েছে। ভোটারদের নিরাপত্তার জন্য আনসার, পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী মোতায়েন রয়েছে।



 

Show all comments
  • Robiul khan ২৯ ডিসেম্বর, ২০১৮, ১০:৩১ পিএম says : 0
    আমাদের গ্রামের অবস্তা খুব ভয়াবহ আওয়ামী লীগ দখল করবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ