Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ হাসি আমাদেরই হবে ইনশাআল্লাহ

সংবাদ সম্মেলনে খন্দকার আব্দুল মুক্তাদির

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির গত বৃহস্পতিবার রাতে পুলিশ ও বিজিবির বিরুদ্ধে নানা অভিযোগ এনে জরুরী সংবাদ সম্মেলন করেছেন। রাত সাড়ে ৮টার দিকে কাজিরবাজারস্থ তার বাসবভবনে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে পুলিশের পাশাপাশি বিজিবির তান্ডবে সিলেটবাসী বিস্মিত হয়েছেন। যতই জুলুম অত্যাচার হোক শেষ হাসি আমাদেরই হবে ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে খন্দকার মুক্তাদির বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই প্রশাসন আমার বিপক্ষে একের পর এক কাজ করে যাচ্ছে। তবুও পূণ্যভূমি সিলেটের রাজনৈতিক সম্প্রীতির ব্যাপারে আমি আশাবাদী ছিলাম। কিন্তু সর্বশেষ গত বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডস্থ নুরে কমিউনিটি সেন্টারে আমার প্রধান নির্বাচনী কার্যালয়ে পুলিশ-বিজিবি যে তান্ডব চালিয়েছে এর বিচারের দায়ভার সিলেটবাসীর কাছে দিলাম। এছাড়া সন্ধ্যার পর কোর্ট পয়েন্টে সর্বশেষ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশের কতিপয় অতিউৎসাহী কর্মকর্তার কারণে আমার জনসভা পন্ড করে দেয়া হয়। এসময় সাথে থাকা নিরপরাধ নেতাকর্মী এবং পথচারী সহ ৫০জনকে আটক করে নেয়া হয়। স্বাধীনতার পর সিলেটের মানুষ এমন নির্বাচন দেখে নাই। জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হয়ে সরকার দলীয় প্রার্থী আমার নেতাকর্মীদের মাঠ শূন্য করতে প্রশাসনকে ব্যবহার করেছেন। কিন্তু আমরা শেষ পর্যন্ত নির্বাচনে আছি। আমাদের বিশ্বাস ৩০ ডিসেম্বর বিকেলে আমরাই বিজয়ের শেষ হাসি হাসবো।

তিনি বলেন, আমাদের কাছে খবর আছে বিজিবির সিলেটের একজন উর্ধ্বতন দায়িত্বশীল প্রকাশ্যে নৌকার পক্ষে কাজ করছেন। তার ব্যক্তিগত উদ্যোগ থেকেই আমার কার্যালয়ে তান্ডব চালানো হয়েছে। এব্যাপারে জাতির জাগ্রত বিবেক সাংবাদিক বন্ধুদের কাছ থেকে প্রকৃত সত্য তুলে ধরার আহ্বান জানাচ্ছি।

খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সরকার জেনে গেছে ভোটের মাঠে তাদের ফলাফল শূন্য। তাই তারা হামলা ও গণগ্রেফতার চালিয়ে আমার কর্মীদের মাঠ থেকে সরাতে এবং আতঙ্ক ছড়িয়ে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নিয়ন্ত্রণ করতে চায়। বিএনপি ও জোটের সিনিয়র নেতৃবৃন্দসহ সাধারণ নেতাকর্মীদের উপর একের পর এক গায়েবি মামলা দেয়া হয়েছে। প্রতিদিনই আমার নেতাকর্মী গ্রেফতার হচ্ছে। এত কিছুর পর সিলেটের সাধারণ ভোটারদের প্রতি আমি যে বিশ্বাস, উৎসাহ উদ্দীপনা ও ভালবাসা দেখেছি ইনশাআল্লাহ বিজয়ের শেষ হাসি আমরাই হাসবো। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি অধ্যাপকা সামিয়া বেগম চৌধুরী, মহানগর মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিন ও খন্দকার আব্দুল মুক্তাদির পত্নী জাকিয়া ইয়াসমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খন্দকার আব্দুল মুক্তাদির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ