Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধকতা সৃষ্টি হলে প্রতিহত করা হবে

র‌্যাব-১৩ কমান্ডিং অফিসার মেজর আসাদ

পঞ্চগড় জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পঞ্চগড়ের দুইটি নির্বাচনী আসনে ভোটার যাতে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারেন এজন্য র‌্যাব এর পক্ষ থেকে সব রকম সহায়তা প্রদান করা হবে। ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেটা নিশ্চিত করা হবে। কেউ যদি এই ইলেকশনে বাধা সৃষ্টি করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাহলে আমরা তাদের প্রতিহত করবো।
গতকাল শুক্রবার সকালে পঞ্চগড় যুব উন্নয়ন অধিদপ্তর চত্বরে র‌্যাব-১৩ পঞ্চগড় অস্থায়ী ক্যাম্পের কমাণ্ডিং অফিসার মেজর আসাদ সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, ইলেকশন কমিশন একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং সকলের অংশগ্রহণমূলক নির্বাচন করতে অঙ্গীকারবদ্ধ। র‌্যাব একটি এলিট ফোর্স। এর যে সুনাম বা খ্যাতি রয়েছে তা অক্ষুন্ন রাখতে আমরা কাজ করবো। এ সময় তিনি তার এই বার্তা ভোটারদের কাছে পৌছে দিতে সাংবাদিকদের প্রতি আহবান জানান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে র‌্যাব এর এই ব্রিফিং অনুষ্ঠানে পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, প্রেসক্লাবের সকল সদস্যসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধকতা সৃষ্টি হলে প্রতিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ